বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে হামদর্দ (ওয়াক্‌ফ) ল্যাবরেটরীজ বাংলাদেশ

স্বাস্থ্য

অনিন্দ্য দত্ত।। শারদীয় দূর্গোৎসব উপলক্ষে প্রতিদিন প্রায় হাজার হাজার স্বাস্থ্যসেবা সুবিধা থেকে বঞ্চিত রোগীদের বিনামূল্যে স্বাস্থ্য পরামর্শ প্রদান ও ফ্রী ঔষধ সরবরাহ করছে হামদর্দ (ওয়াক্‌ফ) ল্যাবরেটরীজ বাংলাদেশ।

এই প্রথমবারেই ব্যাতিক্রমী আয়োজনে ব্যপকভাবে সাড়া ফেলেছে হামদর্দ (ওয়াক্‌ফ) ল্যাবরেটরীজ।

এছাড়াও হজ ক্যাম্পে ও বিশ্বইজতেমা হামদর্দ সব সময় ফ্রী মেডিক্যাল ক্যাম্প করে আসছেন।হামদর্দ (ওয়াক্‌ফ) ল্যাবরেটরীজ এর ইচ্ছা এই চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে সকল বিবেকবান, মানবতাবোধ সম্পন্ন মানুষের সহায়তায় ধর্ম, বর্ণ, গোত্র, শ্রেণী নির্বিশেষে সকল মানুষের সহযোগিতায় সুন্দর ও সুষ্ঠুভাবে এই শারদীয় দূর্গোৎসব উৎসব পালনের সাথে সুস্থতার আনন্দেও ভাগিদার হওয়া।

গত ৫ ই অক্টোবর ফ্রী মেডিক্যাল ক্যাম্পের প্রধান অতিথি হিসাবে শুভ উদ্ভোদন করেন শ্রী মতি অরমা দত্ত মাননীয় সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় সংসদ, বিশেষ অতিথি ছিলেন শ্রী উৎপল সাহা সভাপতি শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রম ও গোলাম কুদ্দুস সভাপতি সম্মিলিত সংস্কৃতি জোট অনুষ্ঠানের সভাপতি ছিলেন হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, সভা উপস্থাপনা করেন লেঃকঃ মাহবুবুল আলম ( অবঃ)।

এছাড়া ও মেডিকেল টিম ব্যবস্থাপনায় ছিলেন ডাঃ খোরশেদ আলম প্রিন্সিপাল হাকীম সাঈদ ইষ্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল, চিকিৎসা কাযর্ক্রম চলবে পূজার দশমী দিন পর্যন্ত সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

মন্তব্য

মন্তব্য