লা রিভে দারুণ ‘বৈশাখ কালেকশন’

বিবিধ

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ ফিরছে নতুন আশা ও আনন্দের বার্তা নিয়ে। বৈশাখকে বরণ করতে সম্পূর্ণ নতুন ও চমক লাগানো কালেকশন নিয়ে প্রস্তুত দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড লা রিভ।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, “করোনা অতিমারির পর জীবনকে নতুন প্রত্যয়ে বরণ করার উচ্ছাস আমাদের বৈশাখ কালেকশনের মূল অণুপ্রেরণা। এই কালেকশনে ফুটে উঠেছে সম্পূর্ন নতুন স্টাইল, মোটিফ ও লাল সাদার চিরায়ত কম্বিনেশনগুলো। ঐতিহ্যবাহী লাল-সাদার কম্বিনেশন তো থাকছেই। পাশাপাশি সাদার সাথে মানায় এমন সব রঙ যেমন- কমলা, সবুজ, গোলাপি, ফুশিয়া, মেরুন, নীল, চকলেট রঙকে তুলে আনা হয়েছে। একই সাথে দেখা যাবে আর্দি শেডের মাস্টার্ড, পিচ, বাঙ্গি, ল্যাভেন্ডার, ধুসর রঙের নানান শেড ও কালারব্লকের দৃষ্টিনন্দন কৌশল। মোটিফ হিসেবে আমাদের কাঁথাস্টিচের প্রিন্ট ও প্লেসমেন্ট এবারের বিশেষ আকর্ষণ। আন্তর্জাতিক রানওয়ে থেকে জনপ্রিয় কিছু প্রিন্ট যেমন- ইকাত, এথনিক জিওমেট্রি ও এথনিক ফরেস্ট্রি প্রিন্টের বড় পাতা, পেইজলি এবং ফ্লোরাল ডিজাইনকে বাছাই করা হয়েছে । উৎসব উপযোগি কিন্তু আরামদায়ক ফেব্রিক যেমন- ভিসকোস সাটিন, জর্জেট ও স্লাব এবং কটন, রামি কটন, সাটিন, জর্জেট, ফেইলি, অরগাঞ্জা, মসলিন, হাফ সিল্ক, ভয়েল ও টেক্সচার্ড ফেব্রিকে কাট অ্যান্ড সিউ, ফ্রিল ও ফ্লেয়ারের ব্যবহার এবার বিশেষভাবে লক্ষ্যনীয়। দেশি ও আন্তর্জাতিক ট্রেন্ডের মিশেলে সাজানো চমৎকার এই বৈশাখ কালেকশনটি ইতিমধ্যেই সকল স্টোর ও অনলাইনে পাওয়া যাচ্ছে।”

বৈশাখকে কেন্দ্র করে নারী, পুরুষ, ছেলে ও মেয়েশিশু, সকল বিভাগে এবার নতুন কিছু স্টাইল যোগ করা হয়েছে। নারীদের জন্য থাকছে রেট্রো-র্যাপ (wrap) ও শ্রাগ-স্টাইল টিউনিক। পুরুষের জন্য আরামদায়ক ভিসকোস কাপড়ে তৈরি ক্যাজুয়াল শার্ট ও রঙিন পাঞ্জাবি। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি ও ক্যাজুয়াল পোশাকের সাথে পরার জন্য বৈচিত্রময় পাজামা-কাম-ট্রাউজার প্যান্ট যোগ হয়েছে। সবচেয়ে বড় সারপ্রাইজ থাকছে মেয়েশিশুদের কালেকশনে। এবারই প্রথম কুঁচি দেওয়া রঙিন শাড়ির চমৎকার কালেকশন তৈরি করা হয়েছে তাদের জন্য।

লা রিভের ক্লাসিক-স্টাইলগুলোও সেজেছে বৈশাখী রঙ ও ডিজাইনে। নারীদের মসলিন, হাফসিল্ক ও কটন শাড়ির নজরকাড়া সম্ভারের পাশাপাশি কামিজ, স্কার্ট, টিউনিক, কোটি, কটন ও এক্সক্লুসিভ শাড়ি, সালোয়ার কামিজ সেট ও হারেম প্যান্টস রাখা হয়েছে। ছেলেদের জন্য শর্ট ও লং স্লিভ ক্যাজুয়াল শার্ট, সব বয়সীদের কমফোর্ট শার্ট, ফিটেড ও সেমি ফিট পাঞ্জাবি রাখা হয়েছে। ঘরে-বাইরে-অফিসে পরার উপযোগি পাজামা প্যান্ট কালেকশনে যোগ হয়েছে আরামদায়ক টেনসেলে তৈরি স্টাইল। ছেলে শিশুদের জন্য ভি, রাউন্ড ও হেনলি কলারের টি শার্ট, পাঞ্জাবি, পোলো, শর্ট স্লিভ শার্ট ও মেয়েশিশুদের জন্য শাড়ির পাশাপাশি কটন ও পার্টি ফ্রক, ঘাগরা-চোলি সেট, টিউনিক, সালোয়ার কামিজ সেট রাখা হয়েছে।

লা রিভের বর্ণিল বৈশাখ কালেকশন কিনতে পারবেন ঢাকা, নারায়নগঞ্জ, খুলনা ও সিলেটের ১৬টি আউটলেটে। হাতে পেয়ে নগদে পে করার সুবিধায় অনলাইনে কিনতে ব্রাউজ করুন www.lerevecraze.com বা www.facebook.com/lerevecraze

মন্তব্য

মন্তব্য