লা রিভে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বিশেষ আয়োজন

বিবিধ

স্বাধীনতার ৫০ বছরের গৌরব উদযাপনে লাল সবুজের বিশেষ একটি কালেকশন নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় পোশাক ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। পোশাকের পাশাপাশি এই বিশেষ কালেকশনে পাওয়া যাচ্ছে সুবর্ণজয়ন্তীর বিশেষ স্যুভনির মগ।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, “৫০ বছর আগে অর্জিত মহান স্বাধীনতার সোনালি ফসল এখন বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে। কৃষি, ব্যবসায়, বাণিজ্য, শিক্ষা, খেলাসহ অসংখ্য ক্ষেত্রে অর্জন ও অভিজ্ঞতায় বাংলাদেশ এক গভীর আত্মপ্রত্যয়ের নাম। এই চেতনাকেই আমরা পোশাকের মাধ্যমে ছড়িয়ে দিতে চাই প্রজন্ম থেকে প্রজন্মে। তাই পরিবারের সকল সদস্যের জন্য লাল-সবুজ-সোনালি দিয়ে বিশেষভাবে ডিজাইন করা শাড়ি, পাঞ্জাবি, টিউনিক, ফ্রকের ফ্যামিলি কালেকশন নিয়ে এসেছি আমরা। ছেলে-মেয়ে-বড়-ছোট সবার জন্য রাখা হয়েছে সুবর্ণজয়ন্তীর লোগো সম্বলিত টিশার্ট। পোশাকের পাশাপাশি স্যুভনির মগের বিশেষ কালেকশনটি পাওয়া যাচ্ছে লা রিভের প্রতিটি স্টোর ও অনলাইনে।”

ঢাকা, নারায়নগঞ্জ, খুলনা ও সিলেটের ১৬টি আউটলেটের পাশাপাশি ঘরে বসে বিশেষ কালেকশনটি পাওয়া যাবে- www.lerevecraze.com এবং www.facebook.com/lerevecraze

মন্তব্য

মন্তব্য